ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

ওয়েব সিরিজে অভিনয় করছেন সানিয়া মির্জা!

স্পোর্টস ডেস্ক
১৯ নভেম্বর ২০২০ ১০:০২
আপডেট: ৩০ নভেম্বর ২০২০ ১২:৩৪
ওয়েব সিরিজে অভিনয় করছেন সানিয়া মির্জা! ফাইল ছবি

টেনিসের র‌্যাকেট ছেড়ে দিয়ে এবার কি পুরোপুরি অভিনেত্রী হয়ে যাচ্ছেন ভারতীয় টেনিসের গ্ল্যামার গার্ল সানিয়া মির্জা! সিনে দুনিয়ায় অভিষেক ঘটতে চলেছে ভারতীয় টেনিসের এক নম্বর তারকার। রুপালি পর্দায় পা রাখতে চলেছেন তিনি! যদিও বড় পর্দায় নয়, ছোট পর্দায় অভিষেক হতে চলেছে সানিয়ার। নিউজ এইটিন সূত্রে জানা গেছে, টিবি বা যক্ষা রোগের বিরুদ্ধে জনসচেতনতা বাড়ানোর জন্য ‘এমটিভি নিষেধ অ্যালোন টুগেদার’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন ভারতীয় এই টেনিস তারকা।

 

ওয়েব সিরিজে অভিনয় নিয়ে সানিয়া মির্জা বলছেন, ‘আমাদের দেশে (ভারতে) ৩০ বছরের নিচে যাদের বয়স, তাদের প্রায় অর্ধেকই টিবি রোগে আক্রান্ত। মানুষের মধ্যে সচেতনতা গড়ে তুলতে এবং রোগ সম্পর্কে চিন্তাধারা বদলাতেই আসছে এই ওয়েব সিরিজ।’

সদ্য বিবাহিত দম্পতি ভিকি এবং মেঘার জীবনের নানান সমস্যা এবং টানাপোড়েন এই ওয়েব সিরিজের মূল বিষয়বস্তু। করোনার কারণে লকডাউন এর ফলে তাদের জীবনেও নানা সমস্যা সামনে এসেছে। করোনার সঙ্গে যক্ষা রোগে আক্রান্তদের অবস্থা আরও খারাপ হয়। পাঁচটি পর্বে দেখানো হবে এই ওয়েব সিরিজ। দম্পতির চরিত্রে অভিনয় করছেন সৈয়দ রাজা আহমেদ ও প্রিয়া চৌহান।

সানিয়া মির্জা বলেন, ‘প্রতিটি সময়ই কেউ না কেউ টিবি রোগে আক্রান্ত হওয়ার ঝুঁকি বাড়ছে। করোনা মহামারির মধ্যে এই ঝুঁকিটা আরও কয়েকগুণ বৃদ্ধি পেয়েছে। অন্য সময়ের চেয়ে বর্তমানে টিবি রোগ নিরাময়ে লড়াই করাটাও বেশ কঠিন। এই বিষয়টাই আমাকে এই ভূমিকায় অভিনয় করতে উদ্বুদ্ধ করেছে। আমার বিশ্বাস, এই চরিত্রে আমার উপস্থিতি টিবি রোগ সম্পর্কে সচেতনতা বাড়াতে বড় এবং ইতিবাচক একটি ভূমিকা রাখবে।’

নভেম্বরের শেষ সপ্তাহে এমটিভি ইন্ডিয়া এবং এমটিভি নিষেধের সোশ্যাল মিডিয়া পেজে পাঁচ পর্বের এই ওয়েব সিরিজ প্রচার করা হবে।