ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

করোনা ভাইরাস (কোভিড-১৯) সংকটকালীন সময়ে নারী ও কিশোরীদের স্বাস্থ্য সুরক্ষায় সুরক্ষা উপকরণ বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন

আমার দেশ ডেস্ক
২৫ অক্টোবর ২০২০ ১৪:০৯
আপডেট: ২৯ নভেম্বর ২০২০ ১৮:২৪
করোনা ভাইরাস (কোভিড-১৯) সংকটকালীন সময়ে নারী ও কিশোরীদের স্বাস্থ্য সুরক্ষায় সুরক্ষা উপকরণ বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন

পুরুষ এবং ছেলেদের সংযুক্তিকরণ নেটওয়ার্ককে শক্তিশালী করার মাধ্যমে বাংলাদেশের নারী শিশুদের প্রতি সহিংসতা হ্রাসকরণ প্রকল্পের আওতায় ব্র্যাক এর সহযোগিতায় ব্রেকিং দ্য সাইলেন্স এর আয়োজনে করোনা ভাইরাস (কোভিড-১৯) সংকটকালীন সময়ে নারী কিশোরীদের স্বাস্থ্য সুরক্ষায় সুরক্ষা উপকরণ বিতরণের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মোঃ আসাদুজ্জামান, চেয়ারম্যান, সদর উপজেলা পরিষদ, সাতক্ষীরা দেবাশীষ চৌধুরীউপজেলা নির্বাহী অফিসার, সদর উপজেলা পরিষদ, সাতক্ষীরা।

auto

আগামী এক সপ্তাহের মধ্যে ৩০০ প্যাকেট সুরক্ষা উপকরণ প্যাকেট কিশোরী মহিলাদের মধ্যে বিতরণ করা হবে। প্রতিটি প্যাকেটে আছে বক্স স্যানিটারী ন্যাপকিন প্যাড, টি সাবান, টি মাস্ক, টি পেন্টি, টি হ্যান্ড গেøাবস্, প্যাকেট ওয়াশিং পাওডার, প্যাকেট বিøচিং পাওডার, ২৫০ মি.লি. হ্যান্ড স্যানিটাইজার, টি নেইল কাটার, টি টুথ ব্রাশ, টি টুথ পেষ্ট, টি স্প্রে কাপ, টি থার্মোমিটার   টি ব্যাগ।

উপজেলা চেয়ারম্যান বলেন, করোনার এই সংকটকালীন সময়ে ব্র্যাকের সহযোগিতায় ব্রেকিং দ্য সাইলেন্স নারী কিশোরীদের যে সুরক্ষা সামগ্রী দিচ্ছে তা প্রশংসনীয়। আমরা উপজেলা পরিষদের পক্ষ থেকে তাদেরকে ধন্যবাদ জানাই। উপজেলা নির্বাহী অফিসার বলেন, আমি বিশ্বাস করি এই সুরক্ষা সামগ্রী নারী কিশোরীদের সুরক্ষার জন্য ভূমিকা রাখবে। প্রতিটি প্যাকেটে যে ১৩ টি উপকরণ আছে তা যথাযতভাবে ব্যবহার করার জন্য আমি নারী কিশোরীদের প্রতি আহবান জানাচ্ছি। এছাড়া উপস্থিত ছিলেন, ব্রেকিং দ্য সাইলেন্স এর অফিস ইনচার্জ মোঃ শরিফুল ইসলাম, প্রজেক্ট কো-অর্ডিনেটর মোঃ মনিরুজ্জামান টিটু প্রমুখ।