ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭

বিশ্রামে গিয়ে করোনায় আক্রান্ত সানি দেওল

বিনোদন ডেস্ক
০২ ডিসেম্বর ২০২০ ১৮:৩৬
আপডেট: ২৫ জানুয়ারি ২০২১ ১৫:২১
বিশ্রামে গিয়ে করোনায় আক্রান্ত সানি দেওল সংগৃহিত

খামার বাড়িতে বন্ধুদের সঙ্গে ভালোই কাটছিল সানি দেওলের সময়। কিন্তু মুম্বাই ফেরার আগে ঘটল বিপত্তি। টেস্ট করাতেই জানা গেল, তার করোনা পজিটিভ। বলিউড অভিনেতা ও বিজেপির সংসদ সদস্য সানি দেওলের আক্রান্ত হওয়ার খবর মঙ্গলবার নিশ্চিত করেছেন হিমাচল প্রদেশের স্বাস্থ্য সচিব।

এরপর বুধবার নিজের টুইটার হ্যান্ডল থেকে কভিড-১৯ পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন ‘ঘায়েল’ অভিনেতা নিজেই। সাম্প্রতিককালে তার কাছাকাছি আসা ব্যক্তিদের আইসোলেশনে থাকার জন্য অনুরোধও করেন।

টুইটে সানি লেখেন, “করোনাভাইরাস পরীক্ষা করেছিলাম। রিপোর্ট পজিটিভ এসেছে। সম্প্রতি আমার সংস্পর্শে যারা এসেছিলেন তাদের অনুরোধ করছি আইসোলেশনে থাকার ও পরীক্ষা করানোর।”

সানি পাঞ্জাবের গুরুদাসপুরের আসন থেকে বিজেপির নির্বাচিত সংসদ সদস্য। তিনি কয়েক দিন ধরে হিমাচল প্রদেশের মানালির কাছে বন্ধুদের সঙ্গে একটি খামার বাড়িতে ছিলেন। সেখান থেকে তারা মুম্বাই ফেরার পরিকল্পনা ছিল। ফেরার আগে করা করোনা টেস্টেই রিপোর্ট পজিটিভ আসে।

কিছুদিন আগে মুম্বাইয়ে ৬৪ বছরের এই অভিনেতার কাঁধে অস্ত্রোপচার হয়। এর পর থেকে তিনি মানালিতে বিশ্রাম নিচ্ছিলেন।

সানি দেওলকে সর্বশেষ অভিনয়ে দেখা গেছে গত বছরের ‘ব্ল্যাঙ্ক’ ছবিতে। এ ছাড়া পরিচালনা করেন ‘পাল পাল দিল কে পাস’। এ ছবিতে নায়ক হিসেবে তার ছেলে করণ দেওলের অভিষেক।

সর্বশেষ সবখবর