ঢাকা সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭

বিয়ের আগে সামনে এলো বউদির সঙ্গে আদিত্যর ঘনিষ্ঠ ভিডিও

বিনোদন ডেস্ক
০১ ফেব্রুয়ারি ২০২০ ১০:০৯
আপডেট: ১০ আগস্ট ২০২০ ১৫:৩১
বিয়ের আগে সামনে এলো বউদির সঙ্গে আদিত্যর ঘনিষ্ঠ ভিডিও ফাইল ছবি

কিংবদন্তি শিল্পী উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের সঙ্গে আসছে ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের এই সময়ের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর। ইন্ডিয়ান আইডলের অনুষ্ঠান থেকে এমন ঘোষণা এসেছে অনেক আগেই।

শোনা গেছে, ইন্ডিয়ান আইডলের মঞ্চেই নাকি তাদের বিয়ের আয়োজন হবে। এখনো অনেকের কাছে অবিশ্বাস্য লাগছে বিষয়টি। এদিকে এরই মধ্যে প্রকাশ হয়েছে আদিত্য-নেহার বিয়ের কার্ড। কার্ডেও দেখা যাচ্ছে ১৪ ফেব্রুয়ারি তাদের বিয়ে। আর বিয়ের আগেই দুপুর ঠাকুরপো’র ঝুমা বউদির সঙ্গে এক ভিডিও নিয়ে আলোচনায় আদিত্য।

ভিডিওটিতে ঝুমা বউদি খ্যাত অভিনেত্রী মোনালিসার সঙ্গে বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা যাচ্ছে তাকে। এমন কী একটি দৃশ্যে মোনালিসাকে চুম্বন করতেও দেখা যাচ্ছে আদিত্যকে। আর এই সব ঘটেছে ‘মুড বিঘাদেলু’ শিরোনামের এক ভোজপুরী গানে।

গানটির ভিডিওতে দেখা যাচ্ছে মোনালিসার সঙ্গে উদ্দাম নেচে চলেছেন উদিন নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ। না, ভিডিওটি এই সময়ের নয়, বেশ পুরোনো। শোনা যায় ক্যারিয়ারের শুরুর দিকে বেশ কিছু ভোজপুরী গানের ভিডিওতে মডেল হয়েছিলেন আদিত্য। সেই ভিডিওটিই সামনে এসেছে হঠাৎ করে।

উল্লেখ্য, আশা ভোঁসলের সঙ্গে ১৯৯৫ সালে ‘রঙ্গিলা’ গানে প্রথমবার প্লে-ব্যাক করেন আদিত্য নারায়ণ। পরে আমির খানের ‘আকেলে হাম আকেলে তুম’ সিনেমায় বাবা উদিত নারায়ণের সঙ্গে গান করেন আদিত্য। অন্যদিকে মোনালিসা ১২৫টিরও বেশি ভোজপুরী ছবিতে অভিনয় করে ফেলেছেন। ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজের সিজন ২ এ ঝুমা বৌদির ভূমিকায় বেশ জনপ্রিয় হন মোনালিসা।